তোর সাথে আজ থেকে আমার সব সম্পর্ক শেষ!! ভালোবাসার অবহেলা গল্প


image Google

তুমি এখন কোথায়? বাসায় একটু আগে কোথায় ছিলে? শপিং করে বাসায় ফিরছিলাম। সাথে কে ছিল। আমার কাজিন। কাজিন নাকি তোমার নতুন নাগর? কি সব আজেবাজে কথা বলছো! ঠিকই বলছি। আজকে তো একদিন দেখা হল না জানি এর আগে অন্য কত ঢলাঢলি করেছ।

দেখ বাজে কথা বলবে না। বাজে কথা কি! তোর সাথে আজ থেকে আমার সব সম্পর্ক শেষ। তোর মত লুজ ক্যারেক্টার মেয়ের সাথে সম্পর্ক রাখতে চাই না। শোন। বোঝার চেষ্টা করো। বোঝাবুঝি শেষ। আর আমাকে ফোন দিবি না। আর কিছু বলার আগেই তুহিন ফোন কেটে দিল। অর্পি তাকে বোঝাতেই পারলো না। আজ যে ছেলের সাথে শপিং এ গিয়েছিল সেটা তার কাজিন।

ছোট বেলা থেকে একসাথে বড় হয়েছে। সব কাজেই অর্পির পাশে বন্ধুর মত তার কাজিন থেকেছে। তারা ভাইবোনের মত। কিন্তু সেটা তুহিন
বুঝলো না। কয়েকদিন আগে অর্পি তুহিনকে এক
মেয়ের সাথে দেখে ফোন দিল। তুহিন ফোন ধরে বলল তুমি কোথায়? আমি তো ক্যাম্পাসে। তাহলে যে তোমাকে একটা মেয়ের সাথে রিক্সায় ঘুরতে দেখলাম। ওহ। একটু আগে দেখেছ। ওটা তো আমার জুনিয়র বোন। বোনই তো? -হ্যা। বোন।

এইরকম অনেক মেয়ের সাথেই তুহিনকে অর্পি দেখেছে। কিন্তু প্রশ্ন করলে বলেছে বোন/বন্ধু /কাজিন আরো অন্য কিছু। তাদের সাথে এমনি ঘুরতে বের হয়েছে। আর অর্পি যদি কোথাও ঘুরতে বের হ্য অথবা কোন কাজ করে সবার আগে তুহিনকে জানায়। আজকে জানানোর কথা খেয়াল ছিল না। আজ তুহিন অর্পির সাথে ব্রেকাপ করলো। আর এর কারন আজকের এই ঘটনা। ব্রেকাপ হয়ে যাওয়ার পরে অর্পি খুব কষ্ট পাবে।

কারন সে তুহিনকে অনেক ভালবাসে। আর মনের মধ্যে তুহিনকেই রেখেছে। আর তুহিনের কিছুই হবে না। কারন অর্পির মত অনেক মেয়েকেই পাবে। তুহিনের মত প্লে বয়রা কষ্ট পায় না। কষ্ট পেলে অর্পির মত মেয়েরাই পায়। কারন সে তুহিনকে সত্যি ভালবাসে। সম্পর্ক শেষ হলে কি সম্পর্ক শেষ হয়ে যায়?

আর সম্পর্ক শেষ হলে কে বেশি কষ্ট পায়???
১: ছেলে
২: মেয়ে
কমেন্ট করে আপনার মতা মত জানান

Tags: ভালোবাসার গল্প, জীবনের গল্প, ভালোবাসার মায়া, ভালোবাসা কষ্ট, ভালোবাসার এতো মায়া, ভালোবাসার অবহেলিত কথা, বাংলা ভালোবাসার গল্পগুজব, ভালোবাসার সংগৃহীত গল্প

obohelajibon-blog/অবহেলা জীবন

Post a Comment

0 Comments