তোমায় নিয়ে গল্প হোক Janu ভালোবাসার গল্প


তোমায় নিয়ে গল্প হোক Janu কষ্ট
image google
তোমায় নিয়ে গল্প হোক Janu ভালোবাসার গল্প

সাদমান আর রুপাকে নিয়েই গল্পটা শুরু হয়েছিলো। কিন্তু গল্পের মাঝে হঠাৎ করেই মেঘনা নামের একটা মেয়ের আগমন ঘটে তখনি যখন তাদের প্রেমের সম্পর্কটা অনেক দূর পর্যন্ত যায়। সাদমান আর রুপা একই স্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাস করে একই কলেজে ভর্তি হয়। তাদের মধ্যে ববন্ধুত্বপূর্ণ সম্পর্ক  ছিলো। একই কলেজে পড়তে পড়তে মেঘনা নামের একটা মেয়ে সাদমান ও রুপার বন্ধু হয়ে যায়।

সাদমান তার প্রেমিকা রুপার চেয়ে মেঘনা প্রতি আস্তে আস্তে দুর্বল হয়ে পড়ে। রুপার চেয়ে বেশিই সময় দিতে শুরু করে, রুপাকে রেখেই মেঘনাকে নিয়ে ঘুরতে চলে যায় । মেঘনা জানতো নাহ যে রুপা আর সাদমান একে অন্যকে পছন্দ করতো। সাদমান বা রুপা কেউই তাকে বলেনি একথা। মেঘনা ভাবতো তারা সত্যিই বন্ধু। তাদের এই বন্ধুত্ব যে প্রেম ছিলো তা মেঘনার অজানাই ছিলো।

রুপাও বিষয়টা লক্ষ্য করে যে মেঘনার সাথে সাদমান এতো মিশছে কেনো। এসব রুপাকে কষ্ট দিচ্ছিলো। রুপা মুখ বুঝে সব মেনে নিতে পারছিলো নাহ। এমন সময় হঠাৎ করেই মেঘনা এসে রুপাকে জানায় তার ভালোবাসার কথা।সাদমানকে সে ভালোবাসে। সাদমানও তাকে  ভালোবাসে। রুপার মনটা ভেঙ্গে গেলো। কারন সেও সাদমানকে ভালোবাসতো। তার চোখে পানি চলে এলো। কারন জানতে চাইলে অনেক জোর করার পরে রুপা বলেই দিলো।

মেঘনাও তখন অনেক কষ্ট পেলো। তখন সে রুপার মন রাখতে তাদের কলেজ ছেড়ে দিলো। তার ফোন নম্বর পরিবর্তন করে ফেলল। সাদমান অনেক যোগাযোগ করার চেষ্টা করল। কিন্তু পারলো নাহ। এখন আর কিছুই করার নেই তাকে রুপার কাছেই ফিরে যেতে হবে। রুপা তাকে ভালোবাসে। আবার রুপা আর সাদমান এর সম্পর্ক আগের মতন হয়ে গেছে। ভালোবাসা আরও বেড়ে গেছে।

এভাবেই তারা লেখাপড়া শেষ করে বিয়ে করে ফেলে। প্রায় ৭ বছর পর তাদের আবার মেঘনার সাথে দেখা হয়। সেটা কাকতালীয় ভাবে। রুপার সাথে সাদমান শপিংমলে গিয়েছিলো। একটা দোকানে দেখা হলো তাদের। মেঘনার সাথেও ছিলো তার স্বামী। মেঘনা রুপা আর সাদমানকে দেখে অবাক হলো। তাদের মধ্যে কথা হলো।

এবং সাদমান রুপা নিয়ে ওখানে থেকে চলে এলো। ভালোই চলছে রুপা আর সাদমানের জীবন। তারা ভালো আছে, দুইজন দুইজনকে অনেক ভালোবেসে। এমন ভালোবাসা কয় জনের ভাগ্যে লেখা থাকে?

 ©obohelajibon-blog/নুসরাত জাহান

Tags: ভালোবাসার গল্প, BREAK-UP love, জীবনের গল্প, ভালোবাসার মায়া, ভালোবাসার কষ্ট, ভালোবাসার এতো মায়া, Self Love, ভালোবাসার অবহেলিত কথা, বাংলা ভালোবাসার গল্পগুজব, ভালোবাসার সংগৃহীত গল্প, jan janu love Story, Valentines day Love Story

Post a Comment

0 Comments