তোমার জীবন কি এখানেই শেষ? এখনই গর্জে উঠো! (বাংলা মোটিভেশন)


image google

যখন সমস্ত কিছুই তোমার বিরুদ্ধে চলে যাবে। যখন তোমার চিন্তাগুলো তোমাকে দেখে হাসবে। যখন সবকিছুই তোমার বিপরীতে থাকবে। তখন তোমার মনে হতে পারে যে এটাই শেষ। কিন্তু না এটাই শুরু হা এখান থেকেই শুরু হবে তোমার নতুন পথ চলা। এখান থেকেই শুরু হবে তোমার নতুন গল্পের প্রথম লাইন। তোমার স্ট্যাটাপ বিজনেস খারাপ হয়ে গেছে, ভালোই তো।

তুমি পরীক্ষায় খারাপ রেজাল্ট করেছো। পরীক্ষায় ফেল করেছো কোনো ব্যাপার না। ব্যাকাপ হয়েছে সবাই তোমাকে নিয়ে ঠাট্টা করছে। এখন নয় এগুলো একটু সাইডে রাখুন। কিন্তু বস যখন একটা গল্প শেষ হয়। ঠিক তারপর থেকেই কিন্তু নতুন আরেকটা গল্পের শুরু হয়। তোমাকে আমি খরগোশ আর কচ্ছপের গল্প লেখার কথা বলছি না।

তোমাকে লিখতে হবে তোমার নিজের গল্প। তোমার সফলতার গল্প রচনা করো তোমার নিজের কাহিনী। আর সেই গল্পের প্রত্যেকটা লাইন বাস্তবে করে দেখিয়ে দাও এই পৃথিবীকে। তুমি এখনো নিজেকে চিনতে ভুল করেছো। তুমি নিজেকে দুর্বল ভাবছো নিজেকে তুচ্ছ ভাবছো। কিন্তু না তুমি তুচ্ছ নয় তুমি দুর্বল নয়। তুমি সেরা তুমি সবার থেকে সেরা।

তোমার মধ্যেকার সুপ্ত আগ্নেয়গিরি টাকে একটাবার বাইরে আসতে দাও। একটাবার তাকে বই প্রকাশ গড়তে দাও। দেখবে জালিয়ে ছারখার করে দেবে সব দূর্বলতাকে। সমস্ত অসফলতাকে না বন্ধু না অনেক হয়েছে কিন্তু আর না। তুমি টাইগার তুমি রয়েল বেঙ্গল টাইগার হা তুমি রয়েল বেঙ্গল টাইগার। গর্জে উঠো গর্জন করো আর যাপিয়ে পড় তোমার সমস্যার বিরুদ্ধে তোমার অসফলতার বিরুদ্ধে চিরে চিরে খাও তোমার দুর্বলতাকে।

হা বাঘ শিকার করার সময় দুইপা পিছিয়ে আসে। কিন্তু যখন সে স্বীকার এর উপরে ঝাঁপিয়ে পড়ে তখন তাদের টার্গেট মিস হয় না। তাই দুইপা পিছিয়ে আসো কিন্তু টার্গেট মিস করো না। মনে রাখবে তুমি এমন একটা ব্যক্তি এমন একটা ব্যক্তি। যে সবার থেকে আলাদা সবার থেকে শক্তিশালী যে চেষ্টা করলেই সবকিছুই করতে পারে। যার কাছে কোনো কিছুই অসম্ভব না। তোমাকে বলছি তোমাকে হাতের মুঠু শক্ত করে ধরো আর নিজের উপরে ভরসা রাখ নিজের উপরে বিশ্বাস রাখো। আমি বলছি পৃথিবীর কোন বাপ তোমাকে আটকাতে পারবেনা।

অবহেলা জীবন পক্ষ থেকে আমি কাউছার আর আমি জানি তুমি রয়েল বেঙ্গল টাইগার যার গর্জন শুনলেও শরীর হিম হয়ে আসে। তাই তোমার উপরে আমার বিশ্বাস আছে যে তুমি একদিন শিখরে পৌঁছে যাবে কমেন্ট করতে বলব না। কিন্তু লেখাটি পড়ে যদি তোমার সত্যিই কিছু উপকার হয়ে থাকে। তাহলে তোমার বন্ধুদের সাথে তোমার আপন জনদের সাথে শেয়ার করো। হয়তো এই লেখাটি পড়ে তাদের জীবন বদলে যেতে পারে। তোমার জন্য সারা জীবন এমনই পাওয়ারফুল আর্টিকেল নিয়ে আসতে থাকবো সাথে থেকো ধন্যবাদ:

আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন, অবহেলা জীবন

obohelajibon/অবহেলা জীবন

Post a Comment

0 Comments